মাৎস্যবিজ্ঞান অনুষদে পুরস্কার বিতরণী ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

রবিবার দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মাৎস্যবিজ্ঞান  অনুষদ ও মহিলা বহুমুখী শিক্ষা কেন্দ্র কর্তৃক সমন্বিতভাবে আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক মোঃ রাজীব হাসান, এমবিএসকে বালুবাড়ী শাখার নির্বাহী প্রধান সুলতানা রাজিয়া খাতুন।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাৎস্যবিজ্ঞান অনুষদের সম্মানিত ডিন প্রফেসর ড. জান্নাতুল ফেরদৌসী।

আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলার মধ্যদিয়ে শুরু হয় অনুষ্ঠানের যাত্রা। ফাইনালে ১-০ গোলের ব্যবধানে লেভেল ৩ কে হারিয়ে জয়ের মুকুট ছিনিয়ে নেয় লেভেল ৪। দুর্দান্ত এই খেলায় শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয় লেভেল ৩ এর মুজাম্মিল মুয়াজ এবং শ্রেষ্ঠ গোলরক্ষকের খেতাব পায় লেভেল ৩ এর মোঃ জাহিদ হাসান।

এরপর অডিটোরিয়াম ১ এ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।এসময় লেভেল  ২ সেমিস্টার ১ কে হারিয়ে জয়লাভ করে লেভেল ২ সেমিস্টার ২ । শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয় রাফাত হোসেইন। বিতর্ক অনুষ্ঠান শেষে বিশেষ অতিথিদের উপস্থিতিতে সকলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে মাৎস্যবিজ্ঞান অনুষদীয় ছাত্র সমিতির নতুন ওয়েবসাইট www.saffhstu.com উদ্বোধন করা হয়।

সবশেষে এক জমকালো সাংস্কৃতিক সন্ধ্যার মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Facebook Comments